নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
বিয়ের নাটক সাজিয়ে প্রতারণা: বরখাস্ত হাটহাজারী পৌরসভার সহকারী প্রকৌশলী মুমিন! 

বিয়ের নাটক সাজিয়ে প্রতারণা: বরখাস্ত হাটহাজারী পৌরসভার সহকারী প্রকৌশলী মুমিন! 

বিয়ের নাটক সাজিয়ে প্রতারণা: বরখাস্ত হাটহাজারী পৌরসভার সহকারী প্রকৌশলী মুমিন বললেন পৌর প্রশাসক আবু রায়হান! 

নিজস্ব প্রতিবেদক:
হাটহাজারী পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী মুমিনুল হকের বিরুদ্ধে বিয়ের নাটক সাজিয়ে সংসার করে প্রতারণার অভিযোগে চট্টগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী এক নারী।

মামলার সূত্রে জানা যায়, অভিযুক্ত মুমিনুল হকের সাথে ২০ সালের ডিসেম্বর মোবাইল ফোনে পরিচয় হয় এই নারীর। এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দুই মাস পর তা গড়ায় বিয়ে পর্যন্ত। তবে অভিযুক্তের বড় তিন ভাই অবিবাহিত এ অজুহাতে গোপন রাখা হয় বিয়ের সম্পর্ক। উভয় পরিবারের অগোচরে চলতে থাকে তাদের নতুন সংসার। বিয়ের প্রায় আড়াই বছরের মাথায় আসল মুখোস বেরিয়ে আসে অভিযুক্তের। একটি মোবাইল কলের সূত্র ধরে জানা যায় অভিযুক্ত পরকিয়ায় আসক্ত। প্রতিবাদ করায় শুরু হয় ভুক্তভোগীর উপর মানসিক নির্যাতন। এক পর্যায়ে ভুক্তভোগী নারীর সাথে বিয়ের সম্পর্ককে অস্বীকার করে সম্পর্ক ছিন্ন করে অভিযুক্ত মুমিন। পরে আদালতে মামলা ও গ্রেফতারি পরোয়ানা জারি হলে নগরের বাসা ও হাটহাজারীর কর্মস্থল থেকে কৌশলে আত্মগোপনে চলে যায় হাটহাজারী পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী মুমিনুল হক।

অভিযোগ সম্পর্কে জানতে পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী মুমিনুল হকের মোবাইল ফোনে যোগাযোগ করলে বন্ধ পাওয়া যায়।

হাটহাজারী পৌর প্রশাসক ও উপজেলা সহকারী ভুমি কমিশনার আবু রায়হান জানান, মামলার কপি পাওয়ার পর পরই সরকারি নিয়ম অনুযায়ী তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com